নগরবাসীর সেবক হিসেবে কাজ করছি; কয়েক মাসের মধ্যে আরও সুফল পাবেন- মেয়র রিফাত

নিজস্ব প্রতিবেদক।।
কুমিল্লা সিটি কর্পোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারন সম্পাদক আরফানুল হক রিফাত বলেছেন, নগরপিতা নয়, নগরবাসীর সেবক হিসেবে কাজ করছি।

আমার নেতা হাজী বাহার এমপি মানুষের পাশে থেকে কাজ করা ও সততার রাজনীতির যে শিক্ষা দিয়েছে সেই আদর্শ লালন করে নগরবাসীর জন্য কাজ করছি। আমি এই নগরীতে বেড়ে উঠেছি ,নগরবাসীর মনের কথা আমি বুঝি।

নগরবাসী যে যানজটমুক্ত -জলাবদ্ধতামুক্ত নগরী দেখতে চায় সেই লক্ষ্যেই কাজ করছি। আগামী কয়েক মাসের মধ্যেই এর সুফল আপনারা দেখতে পাবেন। যানজটের বিরুদ্ধে জেহাদ ঘোষনা করেছি। জলাবদ্ধতা দূর করতে পদক্ষেপ নিয়েছি। নগরীকে যানজট ও জলাবদ্ধতা মুক্ত না করে আল্লাহ যেন আমাকে মৃত্যু না দেয় সবাই সেই দোয়া করবেন।

বুধবার (২০ সেপ্টেম্বর) নগরীর কুমিল্লা শিক্ষাবোর্ড সরকারি মডেল কলেজের বার্ষিক ক্রীড়ার ও সাহিত্য-সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরুষ্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র আরফানুল হক রিফাত এসব কথা বলেন।

সকালে কলেজ মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কুমিল্লা শিক্ষাবোর্ড সরকারি মডেল কলেজের অধ্যক্ষ মোহাম্মদ আবুল হোসেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কুমিল্লা শিক্ষা বোর্ডের সাবেক চেয়ারম্যান প্রফেসর মোঃ রুহুল আমিন ভূঁইয়া।

অনুষ্ঠানে বক্তব্য দেন কলেজ শিক্ষক পরিষদের সম্পাদক আবু নায়ীম আল মামুন, ক্রীড়া কমিটির আহবায়ক প্রভাষক মোহাম্মদ সোহেল কবীর, সাংস্কৃতিক কমিটির আহবায়ক প্রভাষক নার্গিস আফরোজ, শিক্ষার্থী সিফাত ও তানহা। অনুষ্ঠান সঞ্চালনা করেন প্রভাষক মায়মুন শরীফ।

আলোচনা সভা শেষে অনুষ্ঠানের প্রধান অতিথি বিজয়ীদের মাঝে পুরুষ্কার বিতরন করেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page